প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে পেশাদার জুয়াড়ি গ্রেপ্তার

admin
প্রকাশিত নভেম্বর ১৪, ২০১৯, ০২:১০ অপরাহ্ণ
গোয়াইনঘাটে পেশাদার জুয়াড়ি গ্রেপ্তার

সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের আকস্মিক অভিযানে পেশাদার ৯ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে । এসব জুয়াড়িদের মধ্যে এক জনের কাছ থেকে ১০পিছ ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়।

বুধবার (১৩ নভেম্বর) রাতে তারুখাল গ্রামের একটি বাড়ী থেকে এসব জুয়াড়িদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, লাটি গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সেলিম আহমদ, তারুখাল গ্রামের আব্দুস শুকুরের ছেলে লোকমান হাকিম, একই গ্রামের উসমান আলীর ছেলে লিয়াকত আলী, আব্দুল কাদিরের ছেলে হোসেন মিয়া, আমবাড়ী গ্রামের সামছুল হকের ছেলে ফখরুল আমিন, মৃত আছদ্দর আলীর ছেলে তাজুল ইসলাম, ফেনাইকোনা গ্রামের মৃত আলকাছ আলীর ছেলে আব্দুর রহমান, হাইডর গ্রামের জৈন উদ্দিনের ছেলে জুবায়ের আহমদ, ঠাকুরবাড়ী গ্রামের আরব আলীর ছেলে বকুল আহমদ।

গোয়াইনঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়, থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদের তত্ত্বাবধানে গোয়াইনঘাট থানার এস.আই যীশু দত্ত,এস.আই সুরঞ্জিত তালুকদার, এস.আই আতিকুজ্জামান জুনেলসহ পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব জুয়াড়িদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ বলেন, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনের নির্দেশে টিম গোয়াইনঘাট থানার চলমান মাদক, জঙ্গি ও চোরাচালান বিরোধী অভিযানের আওতায় উল্লেখিত আসামিদের গোপন সংবাদের ভিত্তিতে একটি বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। তারা পেশাদার জুয়াড়ি ও মাদকের সাথে জড়িত। ধৃতদের বিরুদ্ধে পৃথক ২টি মামলার দায়ের হয়েছে এবং বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন।