প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

গোলাপগঞ্জে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

admin
প্রকাশিত
গোলাপগঞ্জে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

গোলাপগঞ্জ সংবাদদাতা:
গোলাপগঞ্জে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। আধুনিক প্রযুক্তির মাধ্যমে সিলেট অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় সোমবার এ যন্ত্রপাতি বিতরণ করা হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুনের পক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিজিৎ চৌধুরী।। এতে প্রধান অতিথি ছিলেন প্রধান অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ এমপি।

এময় তিনি বলেন, বলেন, সরকার কৃষকদের প্রতি সবসময় অত্যান্ত আন্তরিক। কৃষকদের নানা ধরণের সুযোগ সুবিধা দিচ্ছে। ফলে দেশ আজ অনেক এগিয়ে যাচ্ছে। আগে দেশে খাদ্য ঘাটতি ছিল। কিন্ত এখন ১৯ মেট্টিক টন খাদ্য মজুদ রয়েছে। তিনি বলেন দেশের গরীব মানুষের কথা ছিন্তা করে এবং তারা যেন সূখে থাকে এজন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা দিচ্ছে।গরীব মানুষের জন্য ভিজিডি কার্ডের মাধ্যমে খাদ্য সামগী দেয়া হচ্ছে। আগে থেকে বিদ্যুৎ ব্যবস্থা এখন অনেক ভাল। গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে কোন ব্যক্তি বিদুৎবিহীন অবস্থায় থাকবে না।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাশরেফুল আলম, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাছুদুল আমীন, জেলা আ’লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, আকবর আলী ফখর, লক্ষণাবন্দ ইউপি চেয়ারম্যান খলকুর রহমান। অনুষ্ঠানের ৬০টি কৃষক গ্রুপের মধ্যে ১১০টি এলএলবি সেট, ২৯হাজার পিতাপাইপ দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন।