প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

গোলাপগঞ্জের বাঘায় বন্যা পরিস্থিতি পরিদর্শনে জাবেদ চৌধুরী

admin
প্রকাশিত
গোলাপগঞ্জের বাঘায় বন্যা পরিস্থিতি পরিদর্শনে জাবেদ চৌধুরী

গোলাপগঞ্জ সংবাদদাতা:
সাম্প্রতিক বন্যায় সিলেটের অন্যান্য উপজেলার নিম্নাঞ্চলগুলোর মত গোলাপগঞ্জ উজেলার বিভিন্ন এলাকায় পানিবন্দী হয়ে পড়েছেন প্রচুর মানুষ। এসব এলাকার মধ্যে অন্যতম বাঘা ইউনিয়ন। এ ইউনিয়নের অনেকের বাড়িতে বন্যার পানি প্রবেশ করেছে। পানিবন্দী হয়ে পড়েছেন ইউনিয়নের কয়েকশ’ মানুষ।

বাঘার সার্বিক বন্যা পরস্থিতি পরিদর্শন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বী ও সমাজসেবক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

বুধবার তিনি দলীয় নেতৃবৃন্দকে নিয়ে সার্বিক বন্যা পরিস্থিতি পর্যবেক্ষন করেন।

এসময় তিনি বন্যার্তদের সঙ্গে কথা বলেন। তাদের সমস্যাগুলো অবগত হন। এসব সমস্যা সমাধানে তিনি গোলাপগঞ্জ উপজেলা প্রশাসনের পাশাপাশি চিত্তশীল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

এসময় বন্যার্তদের উদ্দেশ্যে তিনি বলেন, আমিসহ গোলাপগঞ্জ উপজেলাবাসী আপনাদের পাশে আছেন। ইনশাল্লাহ, সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এ দুর্যোগ মোকাবেলায় সফল হবো।

তিনি সরকার ও বিত্তবানদের প্রতি বন্যার্তদের জন্য ত্রাণতৎপরতা জোরদারের আহ্বান জানান।

এসময় তার সাথে ছিলেন বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হিফজুর রহমান, সিলেট জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ছোটন, গোলাপগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতিআবুল মনসুর চৌধুরী সুমন, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা নাজিমুদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাসিদ জয়, গোলাপগঞ্জ উপজেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন ও আতাউর রহমান রানা, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা আলী হোসেন, ফখরুল ইসলাম ও জহির উদ্দিন শাহিন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা মাহিদুল ইসলাম ও সালমান আহমদ, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আশফাকুর রহমান জীবন, ছাত্রলীগ নেতা লাকি ও মারুফ।

সংবাদটি শেয়ার করুন।