প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কোম্পানীগঞ্জে অভিযানে ইয়াবা, মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

admin
প্রকাশিত
কোম্পানীগঞ্জে অভিযানে ইয়াবা, মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকায় কোম্পানীগঞ্জ থানা পুলিশের দুটি পৃথক অভিযানে ৩২ বোতল ভারতীয়মদ ও ২০টি ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- উপজেলার পুরাতন ভোলাগঞ্জ গ্রামের মৃত মনখুশ আলীর ছেলে তৈয়ব আলী (৫০) এবং দয়ারবাজার কালীবাড়ি গ্রামের ইছাক আলীর ছেলে হেলাই মিয়া (২৮)।

জানা যায়, কোম্পানীগঞ্জ থানা ওসি সজল কুমার কানুর নেতৃত্বে শনিবার ভোর রাতে পুরান ভোলাগঞ্জ গ্রামে তৈয়ব আলীর বাড়ি থেকে ৩২ বোতল ভারতীয় বিভিন্ন ধরণের মদসহ তৈয়ব আলীকে আটক করে। আটককৃত তৈয়ব আলীর বিরুদ্ধে এসআই বাশার বাদি হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেন। এর আগে গত শনিবার রাতে কালীবাড়ি এলাকায় ওবায়েদুলের স্প্রীং মিস্ত্রির দোকানের পাশ থেকে ২০টি ইয়াবা ট্যাবলেটসহ আরেক মাদক ব্যবসায়ী হেলাই মিয়া কে আটক করেন ওসি সজল কুমার কানু। এ ঘটনায় রজীব চৌধুরী বাদি হয়ে হেলাই মিয়ার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেন।

কোম্পানীগঞ্জ থানার সজল কুমার কানু জানান, কোম্পানীগঞ্জ মাদক মুক্ত না হওয়া পর্যন্ত এই অভিযান চলবে। মাদক ব্যবসায়ীদের কোন ধরণের ছাড় দেয়া হবেনা। সকল মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনা হবে।

কোম্পানীগঞ্জের সীমান্ত এলাকাকে কখনো মাদকের নিরাপদ রোড হিসেবে ব্যবহার করতে দেওয়া হবেনা বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন।