প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় তিন পু‌লিশ সদস্যসহ আহত ৪, আটক ২

admin
প্রকাশিত
কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় তিন পু‌লিশ সদস্যসহ আহত ৪, আটক ২

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: মৌলভীবাজার টু কুলাউড়া সড়‌কের ব্রাহ্মণবাজার এলাকায় ট্রাক-সিএনজি অ‌টো‌রিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ পু‌লিশ সদস্যসহ মোট ৪ জন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় চালক ফখরুল ইসলাম (২৫) ও হেল্পার কামাল হো‌সেন (২১)-কে আটক এবং ট্রাক‌টি জব্দ করেছে পুলিশ।

আহতরা হলেন, কুলাউড়া থানার এএসআই মো. এরশাদ আলী (৩২), কনস্টেবল জাকারিয়া আহমদ (২৫), কনস্টেবল সজল মিয়া (৩০), সিএনজি অটোরিকশা চালক আল আমিন (২৫)।

শনিবার (২৬ অক্টোবর) ভোর ৪টা ২০ মিনিটের দিকে কুলাউড়া উপ‌জেলার ব্রাহ্মণবাজা‌রের সিএনজি পাম্প এর সাম‌নে এ দুর্ঘটনাটি ঘটে।

সংঘ‌র্ষের সময় ট্রা‌কের ধাক্কায় সিএনজি অ‌টো‌রিকশা‌টি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে কুলাউড়া থানার অন্য একটি দল ঘটনাস্থ‌লে গিয়ে আহত‌দের উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে যান। আহত‌দের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তা‌দের‌কে সিলেট ওসমানি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই দিদার উল্ল্যাহ জানান, সিএনজি অ‌টো‌রিকশা যোগে এএসআই এরশাদ আলীর নেতৃত্বে রাতের ডিউটি শেষে থানায় ফিরছিলেন। পথিমধ্যে দ্রুতগ্রামী একটি ট্রাক তাদের গাড়িকে ধাক্কা দিলে সিএনজি চালকসহ তারা গুরুতর আহত হন।

কুলাউড়া থানার অ‌ফিসার ইনচার্জ ইয়ার‌দৌস হাসান ব‌লেন, এঘটনায় ট্রা‌কের চালক ও ‌হেল্পার‌কে আটক ক‌রা হ‌য়ে‌ছে। ট্রাক‌টিও জব্দ করা হ‌য়ে‌ছে। মামলা প্র‌ক্রিয়া‌ধীন।

সংবাদটি শেয়ার করুন।