প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কানাইঘাটে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে কে কত ভোট পেলেন

admin
প্রকাশিত
কানাইঘাটে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে কে কত ভোট পেলেন

কানাইঘাট সংবাদদাতা:
বন্যা পরিস্থিতির মধ্যে কিছু বিচ্ছিন ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। তবে ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিল তুলনামূলক কম।

কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ ও গণনা শেষে নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয়েছে। চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সিলেট জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ।

তিনি ( মোটরসাইকেল) প্রতীকে ভোট পেয়েছেন ৩৫ হাজার ২৪৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এ.কে.এম শামসুজ্জামান বাহার (ঘোড়া) প্রতীকে ভোট পেয়েছেন ৩১ হাজার ৬০১। ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী বেলাল আহমেদ(দোয়াত কলম) প্রতীকে ভোট পেয়েছেন ৭৩৬, সাবেক প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব (প্রতিমন্ত্রী) আবুল হারিছ চৌধুরীর চাচাতো ভাই আবুল মনসুর সাজু চৌধুরী (হেলিকপ্টার) প্রতীকে পেয়েছেন ৫৬১ ভোট, খায়রুল আমিন(আনারস) প্রতীকে পেয়েছেন ১৯৯ এনামুল হক (কাপ পিরিচ) প্রতীকে পেয়েছেন ১৩৮ ভোট ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা খায়ের চৌধুরী (টেলিফোন) প্রতীকে ১১৯ ভোট পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে জমিয়ত নেতা হাফিজ মাওলানা আলতাফ হোসেন( তালা) প্রতীকে পেয়ছেন ৩২ হাজার ৫৮০,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাওলানা খালেদ আহমদ ( চশমা) প্রতীকে পেয়েছেন ২১ হাজার ২১৫, কাউন্সিলর জসিম উদ্দিন( মাইক) প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৭৫৬,ফখর উদ্দিন শামীম(টিউবওয়েল) প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৮৪২।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকসানা জাহান (পন্মফুল) প্রতীকে পেয়েছেন চুয়াল্লিশ হাজার ৩৩৫ ভোট,বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম (ফুটবল) প্রতীকে পেয়েছেন বিশ হাজার ২৩৯ ভোট।

সংবাদটি শেয়ার করুন।