প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

এবার সাংবাদিকদের বুড়ো আঙুল দেখিয়ে পপকর্ন খেলেন রানু মণ্ডল! (ভিডিও ভাইরাল)

admin
প্রকাশিত
এবার সাংবাদিকদের বুড়ো আঙুল দেখিয়ে পপকর্ন খেলেন রানু মণ্ডল! (ভিডিও ভাইরাল)

মাত্র কয়েকদিন আগেও কলকাতার রানাঘাট স্টেশনে নিদারুণ কষ্টে দিন কাটিয়েছেন রানু মণ্ডল। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে আজ তিনি তারকা। তারকা হওয়ার পর থেকে তার ব্যবহার পরিবর্তন হতে শুরু করেছে।

বলিউডে প্লেব্যাক, টিভি শোতে অতিথি—রাতারাতি তারকা বনে গেছেন রানু। আর রাতারাতি রপ্ত করেছেন সেলিব্রেটিসুলভ আচরণ! অভিযোগ রয়েছে, রানু এখন গণমাধ্যমকেও পাত্তা দিচ্ছেন না। এবার সাংবাদিকদের বুড়ো আঙুল দেখিয়ে পপকর্ন খেলেন রানু মণ্ডল!

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, সম্প্রতি গণমাধ্যমকর্মীদের সঙ্গে খারাপ আচরণ করেছেন রানু। এরই মধ্যে সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যে নেটিজেনরা আগে রানুর বন্দনা করতেন আজ তারা নিন্দায় সরব।

ভিডিওতে দেখা যাচ্ছে, রানুর বক্তব্য নেয়ার জন্য ভক্তদের পাশাপাশি ভিড় জমে গণমাধ্যমকর্মীদেরও। এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, ‘এই যে আপনি এত দ্রুত এই পর্যায়ে পৌঁছে গেলেন, তা থেকে কি আপনার মনে হয় যে স্বপ্ন সত্যি হয়?’

সাংবাদিকের প্রশ্ন শুনে বিরক্ত হন রানু। সামনে ক্যামেরা ও বুম থাকা সত্ত্বেও খেতে থাকেন পপকর্ন। একটু পর বলেন, ‘কী বলল শোনাই যাচ্ছে না!’ তা শুনে ফের প্রশ্ন করেন ওই সাংবাদিক। তবে সে প্রশ্নকে পাত্তাই দিলেন না তিনি!

সংবাদটি শেয়ার করুন।