প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

উন্নয়নের ধারা এগিয়ে নিতে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে-এমপি নাহিদ

admin
প্রকাশিত
উন্নয়নের ধারা এগিয়ে নিতে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে-এমপি নাহিদ

 

স্টাফ রিপোর্টার:

 

সাবেক শিক্ষামন্ত্রী ও আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, উন্নয়নের ধারা এগিয়ে নিতে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে। এদেশের বিবেকবান মানুষ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন, তারা অবশ্যই উন্নয়নের সড়কে যাত্রা করবেন। তিনি বলেন, শেখ হাসিনার শাসনামল বিশ্বের কাছে রোল মডেল। ব্রিটেনের প্রধানমন্ত্রীও সম্প্রতি শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেছেন। আমরা বাঙ্গালী জাতি তাঁর নেতৃত্বে ঐক্যবদ্ধ। তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের সকল বিবেদ ভূলে জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অনুরোধ জানান।

 

নুরুল ইসলাম নাহিদ এমপি বৃহস্পতিবার বিকেলে বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আব্দুর রশীদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, আওয়ামীলীগ সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল প্রমুখ।

 

নুরুল ইসলাম নাহিদ এমপি বৃহস্পতিবার সকালে বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও প্রেসক্লাবের সদস্য অসূস্থ এম এ ওমর ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি অসূস্থ মানিক উদ্দিনকে দেখতে তাদের বাসায় যান। তিনি পৌর এলাকার পশ্চিম নয়াগ্রামে অবস্থিত মুনলাইট কিন্ডার গার্টেন স্কুল পরিদর্শণ করে শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন।

 

এসময় অন্যান্যের সাথে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছালেহ আহমদ বাবুল, শ্রম বিষয়ক সম্পাদক আবুল হোসেন খসরুসহ আওয়ামীলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন।