প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ঈদে শে-ও-লা-সহ সিলেটের সব স্থলবন্দরে আ-ম-দা-নি-রপ্তানি বন্ধ

admin
প্রকাশিত
ঈদে শে-ও-লা-সহ সিলেটের সব স্থলবন্দরে আ-ম-দা-নি-রপ্তানি বন্ধ

 

স্টাফ রিপোর্টার:

ঈদে টানা ৬দিন বিয়ানীবাজারের শেওলা-সূতারকান্দিসহ সিলেটের অন্যান্য স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। রোববার (৭ এপ্রিল) জেলা পাথর আমদানিকারক গ্রুপের সভাপতি আতিক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৯ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত তামাবিল, শেওলা, সুতারকান্দি, ভোলাগঞ্জ ও জকিগঞ্জ শুল্ক স্টেশন দিয়ে ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। সবকটি বন্দরের সঙ্গে মিল রেখে এ ছুটি ঘোষণা করা হয়েছে। ১৫ এপ্রিল থেকে আমদানি-রপ্তানি স্বাভাবিক হবে।

 

তামাবিল পাথর, চুনাপাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি লিয়াকত হোসেন বলেন, ঈদের আগে আর একদিন (সোমবার) বন্দর দিয়ে আমদানি-রপ্তানি হবে। এরপর টানা ছয়দিন বন্ধ থাকবে। আগামী ১৫ এপ্রিল থেকে এ কার্যক্রম স্বাভাবিক হবে।

সিলেট বিভাগের ফল ও কাঁচামাল আমদানি-রপ্তানিকার ব্যবসায়ী আবুল কালাম বলেন, অন্য বন্দর ও শুল্ক স্টেশনের মতো জকিগঞ্জ শুল্ক স্টেশন দিয়েও আগামী ৯ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ছয়দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

 

সিলেটের শেওলা স্থলবন্দরের সুপারিনটেনডেন্ট নুরুল মোস্তফা বলেন, ৯ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে আমাদের জনবল সার্বক্ষণিক দায়িত্ব পালন করবে। দুই দেশের বৈধ পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

সংবাদটি শেয়ার করুন।