প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ইয়াবাসহ স্ত্রী ও শ্যালিকা গ্রেপ্তার

admin
প্রকাশিত
ইয়াবাসহ স্ত্রী ও শ্যালিকা গ্রেপ্তার
বরগুনা প্রতিনিধি :: বরগুনার আমতলী উপজেলার লঞ্চঘাটে নোঙ্গর করা অবস্থায় এমভি ইয়াদ লঞ্চ থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীর স্ত্রী বীথি আক্তার (২২) ও শ্যালিকা লামিয়া আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে গেছে মাদক ব্যবসায়ী মো. মিজানুর রহমান সিকদার।
শনিবার সকাল ৭টার দিকে ঢাকা থেকে তারা এমভি ইয়াদ লঞ্চে আমতলীতে এলে পুলিশ তাদের দুই বোন কে গ্রেপ্তার করে। আটককৃতরা আমতলী সদর ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম আমতলী গ্রামের জনৈক খালেক হাওলাদারের মেয়ে।
এ বিষয়ে আমতলী থানার ওসি আবুল বাশার জানিয়েছেন, গোপন সংবাদের ভিক্তিতে এসআই ফয়সালের নেতৃত্বে এএসআই কাইয়ুম, আমিরুল, হাসান, লাইজু, সিদ্দিক ও আরিফ হোসেন ঢাকা থেকে আমতলীর উদ্দেশে ছেড়ে আসা এমভি ইয়াদ লঞ্চটি আমতলী ঘাটে পৌঁছালে অভিযান চালিয়ে যাত্রীদের তল্লাশি করেন। এ সময় আমতলী সদর ইউপির দক্ষিণ-পশ্চিম আমতলী গ্রামের আ. খালেক হাওলাদারের দুই মেয়ে বীথি আক্তার ও লামিয়াকে আটক করে। এএসআই লাইজু দুই বোনের শরীর তল্লাশি করে ৫৯০টি ইয়াবা উদ্ধার করে তাদের আটক করে। ইয়াবাগুলো তিনটি জিপার প্যাকেটে বিশেষভাবে লুকিয়ে রাখা হয়েছিল।

বিথির স্বামী পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার পূর্ব টিয়াখালী গ্রামের তৈয়ব আলী শিকদারের ছেলে মিজানুর রহমান শিকদার সঙ্গে থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে স্ত্রীকে ও শ্যালিকাকে ফেলে পালিয়ে যায়। মিজানুর রহমান এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। স্ত্রী ও শ্যালিকাকে দিয়ে ঢাকা থেকে ইয়াবা এনে এলাকার বিক্রি করতো বলে পুলিশ জানায়।

সংবাদটি শেয়ার করুন।