প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

ইনজুরি থেকে ফিরেই ফের ইনজুরিতে এই পাক পেসার

admin
প্রকাশিত
ইনজুরি থেকে ফিরেই ফের ইনজুরিতে এই পাক পেসার

ইনজুরি যেন পিছুই ছাড়ছে না পাকিস্তানি পেসার হাসান আলির। পিঠের ইনজুরির কারণে দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে যোগ দিতে পারেননি তিনি।

এদিকে পাক বোলারদের তুলোধুনো করে যখন ট্রিপল সেঞ্চুরি হাঁকাচ্ছেন ডেভডি ওয়ার্নাররা তখন আবারও দুঃসংবাদ উড়ে এলো পাক শিবিরে।

ইনজুরি থেকে সেরে উঠতে না উঠতেই আবার ইনজুরির ডেরায় ভিড়েছেন হাসান আলি। এবার শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের সিরিজেও দেখা যাবে না এই ডানহাতি পাক পেসারকে।

শনিবার পিসিবি সূত্রে জানিয়েছে, প্রায় সাত সপ্তাহ রিহ্যাব প্রক্রিয়া শেষে শুক্রবারই মাঠে ফিরেছিলেন হাসান আলি। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে মাঠে অনুশীলনের সময় চোট পান তিনি। পরীক্ষায় তার পাজরে চিড় ধরা পড়ে। তাকে আবারও ছয় সপ্তাহের বিরতিতে পাঠিয়ে দেয়া হয়েছে ।

হাসান আলির ইনজুরির খবর নিশ্চিত করে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক মুখপাত্র বলেন, ‘নতুন সিটিস্ক্যান রিপোর্টে দেখা গেছে তার পাজরে বেশ কয়েক জায়গায় চিড় রয়েছে। ডানপাশের নবম হাড় এবং বামপাশে অষ্টম ও নবম হাড়ে ফাটল আছে। চিড় সারতে অন্তত ৬ সপ্তাহ সময় লাগবে। আগামী সোমবার থেকে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব প্রক্রিয়া শুরু করবেন তিনি।’

হাসান আলির বারবার ইনজুরিতে পড়ার ধরনগুলোই বেশ অদ্ভুত। এ নিয়ে ট্রোলেরও শিকার হয়েছেন তিনি। ব্যাটিং, ফিল্ডিং বা বোলিংয়ে নয়, উইকেট নেয়ার পর উদযাপন করতে গিয়ে ইনজুরিতে পড়েছিলেন এই ক্রিকেটার।

তবে তার মাঠের পারফরম্যান্সে বরাবরই মুগ্ধ পাক সমর্থকরা। পাকিস্তানের জার্সি গায়ে বিশ্বকাপে খেলার পর সেপ্টেম্বরের কায়েদে আজম ট্রফি খেলেছিলেন হাসান আলি। এরপর ইনজুরিতে পড়ে দুই মাসের জন্য ছিটকে যান।

এখন পর্যন্ত ৯ টেস্টে মাত্র ২৮.৯০ গড়ে ৩১ উইকেট শিকার করেছেন হাসান আলি। এছাড়া ৫৩ ওয়ানডে ৮২ ও ৩০ টি-টোয়েন্টিতে ৩৫ উইকেট রয়েছে তার ঝুলিতে।

সংবাদটি শেয়ার করুন।