প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

‘আমার গ্রুপ বা বাহিনী নেই’- আলীনগরে চেয়ারম্যান প্রার্থী গৌছ

admin
প্রকাশিত
‘আমার গ্রুপ বা বাহিনী নেই’- আলীনগরে চেয়ারম্যান প্রার্থী গৌছ

 

সংবাদ বিজ্ঞপ্তি:

বিয়ানীবাজার উপজেলা নির্বাচনে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান পদপ্রার্থী লাউতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. গৌছ উদ্দিন। দিনভর গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক ও নির্বাচনী জনসভায় তিনি ভোটারদের কাছে শালিক পাখি প্রতীকের ভোট প্রার্থনা করেন।

শুক্রবার রাত ৮টায় উপজেলার আলীনগর ইউনিয়নের জায়গিরদা, আলীনগর ও টিকরপাড়া এলাকায় কর্মী-সমর্থকদের সাথে নিয়ে শালিক পাখি প্রতীকের গণসংযোগ করেন।

টিকরপাড়া এলাকায় গণসংযোগ শেষে স্থানীয় বাজারে পথসভায় মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে প্রদান করেন শালিক পাখি মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী গৌছ উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন কুড়ারবাজার ইউনিয়ন চেয়ারম্যান তুতিউর রহমান তুতা।

তিনি দলমত নির্বিশেষে শালিক পাখি প্রতীকের ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, আমি সাধারণ পরিবারের ছেলে, আমি জানি কিভাবে সাধারণ মানুষকে মূল্যায়ন করতে হয়।.

চেয়ারম্যান প্রার্থী গৌছ উদ্দিন বলেন, সকলের শেষে আমি অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র দাখিল করে প্রার্থী হয়েছি, জনগনের অধিকার আদায় সুনিশ্চিত করতে আমি আপনাদের কাছে এসেছি ভোট দিয়ে আমার বিজয় নিশ্চিত করুন।

তিনি বলেন, আমার কোন গ্রুপ নেই, কোন বাহিনী নেই আমি বিজয়ী হলে সকল নাগরিকদের কল্যাণে কাজ করবো।

তীব্র তাপদাহ উপেক্ষা করে বিয়ানীবাজারে ২১জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। প্রার্থীদের প্রচারণা শেষ হবে আগামী ২৭ মে রাত ১২টায় এবং ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৯ মে।

সংবাদটি শেয়ার করুন।