প্রকাশনার ১৫ বছর

রেজি নং: চ/৫৭৫

২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় বিয়ানীবাজারের মুক্তিযোদ্ধা শাকুর গুরুতর আহত, সিলেটে চিকিৎসাধীন

admin
প্রকাশিত
অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় বিয়ানীবাজারের মুক্তিযোদ্ধা শাকুর গুরুতর আহত, সিলেটে চিকিৎসাধীন

সিলেট নগরীর খাসদবীর এলাকার বাসিন্দা যুক্তরাষ্ট্র প্রবাসী, বিয়ানীবাজারের মুক্তিযোদ্ধা আব্দুস শাকুর অজ্ঞাত সন্ত্রাসীদের দেশীয় অস্ত্রের এলোপাতাড়ি হামলায় গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটে ঘটেছে। বর্তমানে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, প্রবীণ আওয়ামী লীগে নেতা আব্দুস শাকুরের বাড়ি বিয়ানীবাজার পৌরশহরতলীর দাসগ্রাম এলাকায়। মুক্তিযোদ্ধা আব্দুস শাকুর বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের প্রথম নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন। তিনি স্বাধীনতা সংগ্রামের পূর্বে ১৯৬৯ এর গণআন্দোলনের ছাত্রনেতা হিসেবে ভূমিকা পালন করেছেন।

এদিকে, এ ঘটনার খবর খবর পেয়ে হাসপাতালে তাকে দেখতে ছুটে যান সিলেটস্থ বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির অন্যতম উপদেষ্টা, সিলেট জেলা জাসদের সভাপতি ও সিলেট ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক লোকমান আহমদ, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর, উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল কুদ্দুস টিটুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় তারা মুক্তিযোদ্ধা আব্দুস শাকুরের চিকিৎসার খোঁজ খবর নেন এবং সন্ত্রাসী হামলার নিন্দা ও এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন।